বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

মৌলভীবাজারের অসহায় নেতাকর্মীদের মাঝে স্থানীয় এমপি’র ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: দেশে করোনাকালে মহাসংকটে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ । এসব নিম্ন আয়ের মানুষ পরিবার পরিজন নিয়ে কষ্টে দিন যাপন করছেন। এমন সব নিম্ন আয়ের দরিদ্র মানুষের দুর্দশা নিরসনে পাশে আছেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ এর সংসদ সদস্য উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি, তিনি তাঁর নির্বাচনী এলাকার দরিদ্র মানুষ ও দলের অসহায় নেতাকর্মীদের মাঝে সরকারি ও ব্যক্তিগত পক্ষ থেকে বিলি করে চলেছেন ত্রাণ সাসগ্রী।

এরই ধাাবাহিকতায় পবিত্র ঈদুল অাযহাকে সামনে রেখে রোববার ( ২৬জুলাই ) শ্রীমঙ্গল-কমলগঞ্জের দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

জনা যায়, শ্রীমঙ্গল- কমলগঞ্জ দুই উপজেলায় ১৮টি ইউনিয়ন ২টি পৌরসভায় ২০০০ দলীয় নেতাকর্মীর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর আওতায় আজ কমলগঞ্জ সদর ইউনিয়নে ১০০ পরিবার, আদমপুর ইউনিয়নে ১২৫, ইসলামপুর ইউনিয়নে ১০০, মাধবপুর ইউনিয়ন ১০০ পরিবার, কমলগঞ্জ উপজেলায় ৪ ইউনিয়নে ৪২৫ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়।

বিতরণ করেন বিআরডিবির সাবেক চেয়ারম্যান সমাজ সেবক জনাব ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপস্থিত ছিলেন ইউনিয়ন চেয়ারম্যান, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com